রংপুর বিভাগসারাদেশ

ঘোড়াঘাটে ১৫ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৩

ঘোড়াঘাট (দিনাজপুর): দিনাজপুরের ঘোড়াঘাটে ১৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ ও একটি মটর সাইকেলসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
২৪ মার্চ বৃহস্পতিবার বেলা ৩ টায় পৌরসভার কাদিম নগর গোবিন্দ পুরে মাদক ব্যবসায়ী রাজু পাহাড়ির বাড়িতে আভিযান চালিয়ে চোলাই মদ সহ তাদের গ্রেফতার করে থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মেরীরহাট দীগদারী এলাকার মোঃ আঃ রাজ্জাক সরকারের পুত্র মোঃ মাসুম সরকার (৩০),মৃত ধলু মিয়ার পুত্র মোঃ মোস্তাফা (৩০) ও মোঃ জলিল উদ্দিন মন্ডলের পুত্র মোঃ সোহাগ মন্ডল সোহান(২৬) ।
পুলিশ জানায়, পৌরসভার কাদিম নগর গোবিন্দপুরে মাদক ব্যবসায়ী রাজু পাহাড়ীর বাড়িতে প্রকাশ্যে দেশীয় তৈরী চোলাই মদ বিক্রি করছিল ও সেখানে কয়েকজন চোলাই মদ ক্রয় করে পান করছে এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে,পুলিশের উপস্থিতি টের পেয়ে রাজু পাহাড়ী পালিয়ে যায়। পুীলশ ঘটনাস্থল থেকে জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। পুলশ এ সময় রাজু পাহাড়ীর বাড়ি থেকে ১৫ লিটার চোলাই মদসহ একটি মটর সাইকেল জব্দ করে।
ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির জানান,চোলাই মদ উদ্ধার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে এবং ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেও বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪ জনের নাম উল্লেখ করে মামলা রুজু করা হয়েছে আটক আসামিদের দিনাজপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।তিনি আরও জানান,এ অভিযান অব্যহত থাকবে এবং অন্য পলাতক আসামীদের গ্রেফতারের জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button