রংপুর বিভাগসারাদেশ

ঘোড়াঘাটে ৩ লাখ টাকা মুল্যের মাদকসহ মাদক সম্রাজ্ঞী হুরি গ্রেফতার

ঘোড়াঘাট, দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটের মাদক সম্রাজ্ঞী হুরি বেগমকে (৩৪) গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। ইয়াবা, হেরোইন ও বিকল্প হিসাবে নেশার কাজে ব্যবহৃত ৪০৫পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ মোছাঃ হুরি বেগমকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী হুরি বেগম উপজেলার কলাবাড়ি ভেলাইনের মাদক সম্রাট মোঃ মোস্তাকিনের স্ত্রী।
২১ ফেব্রুয়ারি সোমবার রাতে ১নং বুলাকীপুর ইউপির ভেলাইন কলাবাড়িতে এই অভিযান পরিচালনা করা হয়। পুলিশ জানায়,এসআই দুলু মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উপজেলার কানাগাড়ি গ্রামে সাদ্দাম মিয়ার বাড়িতে প্রকাশ্যে মাদক বিক্রি করা হ”েছ।
এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সাদ্দমের বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপ¯ি’তি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পুলিশ এ সময় মাদক সম্রাজ্ঞী হুরি বেগমকে আটক করতে পারলেও সঙ্গীয় অপর একজন পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেফতারকৃত হুরি বেগমের কাছে থাকা ৪০৫ পিচ নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেট,১০ পিচ ইয়াবা, ২৮ পুরিয়া হেরোইন,নেশার কাজে ব্যবহিত ফয়েল পেপার এবং মাদক বিক্রির নগত অর্থ ১ হাজার ৪০ টাকা উদ্ধার করা হয়।এ ঘটনায় উপ-পরিদর্শক দুলু বাদী হয়ে গ্রেফতারকৃত হুরি বেগমসহ দুই জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন,হুরি নামে এক নারীকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত হুরি বেগমের কাছ থেকে হেরোইন, ইয়াবা ও মাদক দ্রব্য হিসাবে ব্যবহৃত টাপেন্টাডল ট্যাবলেট সহ প্রায় ৩ লাখ টাকা মূল্যের মাদক জব্দ করা হয়েছে। তিনি দীর্ঘদিন থেকে মাদকের মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে পূর্বেও একটি মাদক মামলা বিচারাধীন রয়েছে।আটক নারীর সাথে জড়িত আরও এক জনের নাম উল্লেখ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আটক আসামিকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে এবং অপর আসামিকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button