রংপুর বিভাগসারাদেশ

ঘোড়াঘাটে ৫০০ লিটার চোলাই মদ উদ্ধার

ঘোড়াঘাট (দিনাজপুর): দিনাজপুরের ঘোড়াঘাটে ৫০০ লিটার চোলাই মদ সহ এক আদিবাসী মহিলাকে আটক করেছে থানা পুলিশ। ৬ আগষ্ট শনিবার দিবাগত রাত সাড়ে ১০টায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে চোলাই মদ সহ তাকে আটক করা হয়।আটক মহিলা ২নং পালশা ইউনিয়নের চাটশাল চিয়ার গাওঁ এর শিরিল সরেনের স্ত্রী শেরাপিনা টুডু (৪৫)।
পুলিশ জানায়, ঘোড়াঘাট থানা পুলিশ ৬ আগষ্ট শনিবার দিবাগত রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পালশা ইউনিয়নের চিয়ার গাঁও আদিবাসী পাড়ায় শেরা পিনা টুডুর বাড়িতে অভিযান চালায়। পুলিশ ৫টি বড় এলুমিনিয়ামের পাতিল ও একটি মাটির হাড়ার মধ্যে রাখা ৫০০ লিটার চোলাই মদ জব্দ করে। যার আনুমানিক ম‚ল্য ৫০ হাজার টাকা।এ সময় শিরিল সরেনের স্ত্রী শেরা পিনা টুডুকে (৪৫) আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে শিরিল সরেন সহ দুইজন পালিয়ে যায়।
আটক শেরাপিনা টুডু ও স্বামী শিরিল সরেন সহ পলাতক আসামীরা দীর্ঘ দিন থেকে চোলাই মদ তৈরী করে খুচরা ও পাইকারি বিক্রিয় করে আসছিল বলে আটক শেরাপিনা টুডু পুলিশের নিকট স্বীকার করে ।
ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির জানান,৫০০ লিটার চোলাই মদ সহ এক আদিবাসী নারীকে আটক করা হয়েছে। পলাতক দুইজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আটক মাদক কারবারিকে রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button