রংপুর বিভাগসারাদেশ

ঘোড়াঘাট থানা পুলিশের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঘোড়াঘাট(দিনাজপুর): দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশের উদ্যোগে স্থানীয় প্রশাসন রাজনৈতিক ব্যাক্তিবর্গ, ধর্মপ্রাণ মুসলমান, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি ও সুধীজনদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ই এপ্রিল বুধবার ঘোড়াঘাট থানা চত্বরে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
ইফতার অনুষ্ঠানে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দিনাজপুর ১১- ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুর রাফে খস্দকার শাহানসা,উপজেলা ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাফিউল আলম, হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি মোঃ শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ১নং বুলাকীপু ইউপি চেয়ারম্যান মোঃ সদের ্আলী খন্দকার, পৌর আওয়ালীগের সভাপতি মোঃ ইউনুছ আলী মন্ডল,সাধারণ সম্পাদক ৪ নং ঘোড়াঘাট ইউপি চেয়রম্যান মোঃ আসাদুজ্জামন ভুট্টু।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ঘোড়াঘাট উপজেলা কৃষকলীগের ও ঘোড়াঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম আকাশ,সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোখলেছুর রহমান সওদাগর,সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।
এ ছাড়াও সরকারি বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় প্রশাসন রাজনৈতিক ব্যাক্তিবর্গ, ধর্মপ্রাণ মুসলমান, মুক্তিযোদ্ধা,স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও সুধীজন সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দেশের সুখ সমৃদ্ধি ও ধর্মপ্রাণ মুসলমা দেও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button