বিনোদন

তৈমুরকে নিয়েই ‘ডান্স ইন্ডিয়া ডান্স’–এর সেটে এলেন মা কারিনা।

‘ডান্স ইন্ডিয়া ডান্স’–এ বিচারকের আসনে বসার আগেই কারিনা বলেছিলেন, কে কেমন নাচল, সেই বিচার তিনি করবেন, তবে শর্ত আছে। কী সেই শর্ত?

তা হলো তিনি দিনে আট ঘণ্টার বেশি ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর সেটে থাকবেন না। এই শর্তের পেছনে রয়েছে একটা ছোট্ট শিশু। যে শিশুকে বলা হচ্ছে ভারতের জনপ্রিয়তম খুদে তারকা, নাম তার তৈমুর আলী খান। মা কারিনা আগেই বলেছিলেন, তৈমুরকে না দেখে বেশিক্ষণ থাকতে পারেন না তিনি। এই শর্ত সহজেই মেনে নিয়েছে অনুষ্ঠান কর্তৃপক্ষ। গতকাল মঙ্গলবার ঘটল এক মজার ঘটনা। আড়াই বছর বয়সী তৈমুরকে নিয়েই ‘ডান্স ইন্ডিয়া ডান্স’–এর সেটে এলেন মা কারিনা।

‘ডান্স ইন্ডিয়া ডান্স’–এর সেটে এই প্রথম তৈমুরকে এনে কারিনা তো খুশি। ছেলেকে চোখে হারাতে হবে না। খুশি সেটের অন্য শিল্পী আর কলাকুশলীরাও। মেকআপ আর্টিস্ট মিকি কনট্রাক্টর মা আর ছেলের একটা ছবি তুলে ইনস্টাগ্রামে দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘বিশ্বের সবচেয়ে কিউট বাচ্চাটা আমাদের সেট পরিদর্শনে এসেছে।’

গত দুই মাস স্বামী আর সন্তান নিয়ে লন্ডনে সময় কাটিয়েছেন কারিনা। সেখানে ‘আংরেজি মিডিয়াম’ ছবির শুটিং করেছেন। আর সাইফ আলী খানও ব্যস্ত ছিলেন ‘জাওয়ানি জানেমান’ ছবির শুটিংয়ে। আবার একটু অবসর মিলেছে তো স্বামী–সন্তানকে নিয়ে ছুটে গেছেন সমুদ্রপাড়ে। দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন কাজ নিয়ে। রবিবার ‘ল্যাকমে ফ্যাশন উইক উইন্টার/ফেস্টিভ ২০১৯’-এর আসর মাতালেন মঞ্চের সবচেয়ে উজ্জ্বল তারা হয়ে।

 

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button