সারাদেশ

চাঁদপুরে ঘুরতে গিয়ে বজ্রপাতে একই পরিবারের ৪ জন নিহত

চাঁদপুরে বজ্রপাতে একই পরিবারের চারজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার দুপুরে মেঘনা নদীর মোহনায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওয়াহিদা বেগম, ওয়াহিদার মেয়ে রেহেনা বেগম, রেহেনার ছেলে সাব্বির ও মেয়ে সামিয়া। স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতরা রোববার দুপুরে কুমিল্লার চান্দিনা থেকে চাঁদপুরের মেঘনা নদীর মোহনায় ঘুরতে আসেন।

এ সময় হঠাৎ বজ্রপাতে চারজনেই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. সুজা উদ দৌলা চারজনকেই মৃত ঘোষণা করেন।এদিকে মাগুরার মহম্মদপুরে বজ্রপাতে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম বিপ্লব বিশ্বাস (৩৫)। এ ঘটনায় হুমায়ন নামে আরও একজন শ্রমিক আহত হয়েছেন।

রোববার দুপুরে উপজেলার ঝামা বাজারে এ ঘটনা ঘটে। বিপ্লব বিশ্বাস উপজেলার মন্ডলগাতী গ্রামের মৃত খসরুজ্জামানের ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, বিপ্লব বিশ্বাস উপজেলার ঝামা বাজারে ভবনের ছাদে কাজ করছিলেন। এসময় বজ্রপাতে তিনি ছাদেই লুটিয়ে পড়েন।

অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত অন্যজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কাজি আবু আহসান জানিয়েছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button