সারাদেশদুর্যোগ

জামালপুরে রাইফেল ও গুলি উদ্ধার

গোপন খবরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় একটি রাইফেল ও ২০ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার  দেওয়ানগঞ্জ উপজেলার ৩ নম্বর পাররাম রামপুর ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ওই রাইফেল ও গুলি উদ্ধার করে দেওয়ানগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে মডেল থানার অফিসার এম এম ময়নুল ইসলাম ও তারাটিয়ার তদন্ত কেন্দ্রের আইসি মো. ফরহাদ আলীর সহযোগিতায় শনিবার বিকালে উপজেলার দক্ষিণ রহিমপুর এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় স্থানীয় মো. সমশের আলীর (৪০) বাঁশ বাগানের ভেতরে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা একটি সচল রাইফেল ও ২০ রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

তবে, এর আগে ঘটনাস্থলে দীর্ঘক্ষণ ওঁৎ পেতে থেকে এবং বাঁশ বাগানে তল্লাশি চালিয়ে কাউকে না পেয়ে ওই দিন রাতেই রাইফেলসহ গুলিগুলো উদ্ধার করে দেওয়ানগঞ্জ মডেল থানায় নিয়ে আসে পুলিশ।

রাইফেল ও গুলি উদ্ধারের সত্যতা স্বীকার করে দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম ময়নুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, এ বিষয়ে একটি অস্ত্র মামলা দায়েরর প্রক্রিয়া চলমান রয়েছে।

উল্লেখ্য, ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার পূর্বে ভারতীয় সীমান্ত।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button