সারাদেশ

রৌমারীতে ৩ বছরের শিশু ধর্ষণ, অভিযুক্ত যুবক আটক

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলার বাওয়াইর গ্রামে ৩ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে হোসেন আলী (১৯) নামে এক যুবক কে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে গুরুত্বর অবস্থায় শিশুকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে কুড়িগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। ওই শিশুটি ওই এলাকায় থাকে।

পুলিশ ও অভিযোগ সুত্রে জানা গেছে, বিকেলের দিকে বাওয়াইর গ্রামের মৃত কোরবান আলীর ছেলে হোসেন আলী (১৯) ওই ৩ বছরের শিশু কন্যাকে নানা প্রলোভন দেখিয়ে ধর্ষক তার নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুঁটে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে ধর্ষক হোসেন আলী দৌঁড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে।
রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নূপুর বিশ্বাস বলেন, শিশুটির ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম হাসপাতালে রের্ফাড করা হয়েছে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইনাম আটকের বিষয় নিশ্চিত করে জানান, শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবক কে আটক করা হয়েছে। আটক যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে শনিবার (২৮ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button