রাজশাহী বিভাগসারাদেশ

টিএমএসএস নার্সিং কলেজের ছাত্র-ছাত্রীদের পরিচিতি ও ক্লাস সূচনা অনুষ্ঠিত

টিএমএসএস নার্সিং কলেজ (টিএনসি) এর শিক্ষার্থীদের পরিচিতি ও ক্লাস সূচনা অনুষ্ঠান গতকাল মঙ্গলবার ঠেঙ্গামারা বগুড়ায় অধ্যাপক ডা: এ.কে.এম মাসুদুর রহমান হলে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি কোর্সের ১৪তম ব্যাচ, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সের ৭ম ব্যাচ, বিএসসি ইন নার্সিং (বেসিক) কোর্সের ১১তম ব্যাচ ও বিএসসি ইন নার্সিং (পোস্ট বেসিক) কোর্সের ১৩তম ব্যাচের ছাত্র-ছাত্রীদের পরিচিতি ও ক্লাস সূচনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নার্সিং অনুষদের ডীন ও নীলফামারী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোঃ রবিউল ইসলাম শাহ। গেস্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম।
অনুষ্ঠানে বক্তারা বলেন, নার্সিং সেবার মাধ্যমে দেশে এবং বিদেশে চাকরির সুযোগ তৈরী হয়েছে। সেই সুযোগ গ্রহণ করতে শিক্ষার্থীদের যোগ্য করে গড়ে উঠতে হবে। নার্সিং পেশার মর্যাদা ও অবদান এখন সর্বজন স্বীকৃত। নার্সিং শিক্ষা অর্জন করে এখন উচ্চতর ডিগ্রীসহ পিএইচডি করার সুযোগ তৈরী হয়েছে।
টিএমএসএস নার্সিং কলেজের অধ্যক্ষ রাবেয়া বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী নার্সিং কলেজের অধ্যক্ষ ড. মোঃ ফয়জুর রহমান, বগুড়া নার্সিং কলেজের অধ্যক্ষ মনজুর হোসেন, রংপুর নার্সিং কলেজের অধ্যক্ষ রিজিয়া খাতুন, টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক রোটা. ডা: মোঃ মতিউর রহমান, বগুড়া নার্সিং কলেজের প্রভাষক নাজমা বেগম, টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের ডোমেইন প্রধান ডা. এ এইচ এম আখতারুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের সিনিয়র সহকারী পরিচালক ও প্রশাসনিক কর্মকর্তা রফিকুল ইসলাম। অনুষ্ঠানে শিক্ষক, অভিভাবক ও বিভিন্ন বর্ষের নার্সিং শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button