রাজশাহী বিভাগসারাদেশ

টিএমএসএস মেডিকেলে কোভিড চিকিৎসায় ১০টি ফ্রি বেডে অর্থ সহায়তা প্রদান করেছে বগুড়া চেম্বার

স্টাফ রিপোর্টারঃ টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালে ডেল্টা ভেরিয়েন্টে আক্রান্ত হতদরিদ্র রোগীদের কোভিড চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদান করে ১০টি ফ্রি বেডে চিকিৎসার ব্যবস্থা করেছে বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টি।

রবিবার বিকাল ৪টায় উক্ত আর্থিক সহায়তার চেক হস্তান্তর অনুষ্ঠিত হয় টিএমএসএস ফাউন্ডেশন অফিসের সিসিএম কক্ষে।

বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টি’র সভাপতি মাসুদুর রহমান মিলন এর হাত থেকে চেকটি গ্রহণ করেন টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। এ সময় বক্তব্য রাখেন বিসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বগুড়া চেম্বার অব কমার্স এর পরিচালক টিএম আলী হায়দার, বগুড়া চেম্বারের পরিচালক তৌফিকুর রহমান বাপ্পি ভান্ডারী, পরিচালক গোলাম কিবরিয়া বাহার, পরিচালক আবু ওবায়দুল হাসান ববি, পরিচালক সাইরুল ইসলাম, সহ-সভাপতি আলহাজ্ব এনামুল হক দুলাল প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালকগণ, উপদেষ্টাগণ, বিভিন্ন বিভাগের পরিচালক ও কর্মকর্তাগণ। উক্ত চেক হস্তান্তর অনুষ্ঠানে অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম বলেন, টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল উত্তরাঞ্চলের সাধারণ মানুষের চিকিৎসা সেবায় ব্রত নিয়ে পরিচালিত হচ্ছে। আগামীতে এই হাসপাতালটি বগুড়া তথা উত্তরবঙ্গের মানুষের নিজস্ব হাসপাতাল হিসেবে সেবাই নিয়োজিত থাকবে। টিএমএসএস নির্বাহী পরিচালক ঘোষণা দেন যে, দাতা ব্যক্তি ও প্রতিষ্ঠান তাদের মনোনীত দরিদ্র মানুষকে ফ্রি বেডে চিকিৎসার জন্য প্রেরণ করলে তাতে সর্বাগ্রাধিকার থাকবে। বগুড়া চেম্বার অব কমার্স এর সভাপতি মাসুদুর রহমান মিলন বলেন, আমরা আশা করব শুধু কোভিড চিকিৎসা নয় এই হাসপাতালটি অবহেলিত উত্তরাঞ্চলের মানুষের সব ধরনের স্বাস্থ্য সেবা দিয়ে দেশের ভেতরে সুনামের সাথে পরিচালিত হবে।

উক্ত অনুষ্ঠানে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালে ডেল্টা ভেরিয়েন্টে আক্রান্ত হতদরিদ্র রোগীদের কোভিড চিকিৎসায় আর্থিক সহায়তায় বগুড়া চেম্বার অব কমার্স চার লক্ষ আশি হাজার টাকার চেক হস্তান্তর করেন এবং এই ১০ বেডের ব্যয় বহনের ধারাবাহিকতা রক্ষা করবেন বলে ঘোষণা দেন। চেম্বার অব কমার্স কোভিড প্রতিরোধ জনিত বিপুল পরিমাণ সুরক্ষা সামগ্রী এই সময় হস্তান্তর করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button