রাজশাহী বিভাগসারাদেশ

টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্য কর্মীদের মধ্যে ফলজ বৃক্ষ বিতরণ

টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালে কর্মরত স্বাস্থ্য বিভাগের কর্মীদের মধ্যে বুধবার ফলজ বৃক্ষের চারা গাছ বিতরণ করা হয়।
স্বাস্থ্য সেবাই নিয়োজিত থেকে বিগত ৬ মাস যে সব কর্মী ব্যক্তিগত ছুটি গ্রহণ না করে সেবা প্রদান করেছেন তাদের মাঝে বারি ফোর ও হাঁড়ি ভাঙ্গা আম গাছের চারা, ১ কেজি ভার্মিজ কম্পোজ স্যার এবং ১শত টাকার প্রাইজ বন্ড বিতরণ করা হয়। গাছ বিতরণ করেন টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। এসময় তিনি তার বক্তৃতায় বলেন, গাছ শুধু আমাদের ফল দেয় না আমরা আর্থিকভাবেও লাভবান হওয়া ছাড়াও জীবন বাঁচাতে মূল্যবান অক্সিজেন পেয়ে থাকি গাছ থেকে। এজন্য তিনি সবাইকে নিজ বাড়ী, বসতভিটা ও বাসার ছাদে গাছ লাগতে আহŸান জানান।
এসময় উপস্থিত ছিলেন টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক রোটা. ডা: মোঃ মতিউর রহমান, টিএমসি এন্ড আরসিএইচ এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) ডা: মোঃ জামিলুর রহমান, টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের ডোমেইন প্রধান ডা: মোঃ আব্দুল হক, নির্বাহী কর্মকর্তা (হাসপাতাল) ও যুগ্ম-পরিচালক আলমগীর হোসেন, প্রশাসনিক কর্মকর্তা মোঃ মোখছেদুল বারী (সাজন) সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button