সারাদেশসিলেট বিভাগ

তিন গাড়িকে ধাক্কা দিয়ে বাস ঠেকল গাছে, ঘটনাস্থলেই ৩ মৃত্যু

সিলেটের জৈন্তাপুর উপজেলায় সিলেট-তামাবিল মহাসড়কে বাসের সঙ্গে একটি মোটরসাইকেল ও দুটি ব্যাটারিচালিত টমটমের ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছে। দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে। আজ বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার হরিপুরে সিলেট গ্যাসফিল্ড লিমিটেডের ৭ নম্বর কূপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো মোটরসাইকেল আরোহী নেত্রকোনা জেলার পাঁচহাট খালিয়াজুরী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান সানি (৩০), ব্যাটারিচালিত টমটমের যাত্রী জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের দরবস্ত গ্রামের মুহাম্মদ আব্দুর রহমানের ছেলে মো. রোকন উদ্দিন (৪৫) এবং অপর টমটম যাত্রী খাদিমনগর সিলেটের রস্তুমপুর গ্রামের মঞ্জুর আলমের ছেলে তাহমিদ তাসিন (১২)।

জানা গেছে, বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট থেকে জাফলংয়ের উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে এসে একটি টমটমকে ওভারটেক করতে যায়। এ সময় সামনে থাকা একটি মোটরসাইকেল ও দুই দিকে থাকা দুটি টমটমকে ধাক্কা দেয় বাসটি। এরপর বাসটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে এক শিশুসহ তিনজনের মৃত্যু হয়। আহত হয় অন্তত ২০ জন। আহতরা সবাই বাসযাত্রী।

দুর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটের জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, ‘দুর্ঘটনায় ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস, মোটরসাইকেল ও দুটি ব্যটারিচালিত টমটম হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button