রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা

বগুড়া সদর উপজেলায় প্রকাশ্যে শাকিল (৩০) নামে এক সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১২ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার আকাশতারা এলাকায় এ ঘটনা ঘটে। শাকিল শহরের নারুলী তালপট্টি এলাকার শফিকুল ইসলামের ছেলে। তার নামে দু’টি হত্যাসহ কয়েকটি মামলা রয়েছে। জানা যায়, জুয়ার বোর্ড থেকে পাওনা টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

শাকিল সদর উপজেলার ধাওয়াপাড়া ও নারুলী এলকায় বালু ব্যবসার পাশাপাশি জুয়ার আসর নিয়ন্ত্রণ করতেন। শাকিলের বাড়ি শহরের উত্তর চেলোপাড়ায় হলেও তিনি বসবাস করতেন নারুলী তালপট্টি এলাকায়। এদিকে সম্প্রতি নারুলী এলাকায় জুয়ার আসর থেকে শাকিল ৩০ হাজার টাকা চাঁদা নেন। এ টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধ দেখা দেয়। ওই বিরোধের জেরে শুক্রবার দুপুরে শাকিল আকাশতারা এলাকায় গিয়ে বিরোধীদের দু’জনকে মারধর শুরু করেন।

এসময় ওই দু’জনের সহযোগিরা শাকিলকে রামদা দিয়ে কুপিয়ে ফেলে রেখে চলে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলানিউজকে জানান, হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। জড়িতদের আটক করতে অভিযান শুরু হয়েছে। তিনি বলেন, নিহত শাকিলের বিরুদ্ধে দু’টি হত্যা মামলা রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button