রাজশাহী বিভাগসারাদেশ

ধামইরহাটে মোবাইল চুরি, মামলার ২ ঘন্টার মধ্যে চোরসহ মোবাইল উদ্ধার

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে স্থানীয় সাংবাদিকের বাড়ীতে মোবাইল চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় অভিযোগের ২ ঘন্টার মধ্যেই ৩টি মোবাইলসহ চোর ধরতে সক্ষম হয়েছে থানা পুলিশ। পেশাদার ওই মোবাইল চোরকে গ্রেফতার করে চমক দেখালেন ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী।
অভিযোগ সূত্রে জানা গেছে, ২৩ ফেব্রুয়ারী ভোর সাড়ে ৫ টার দিকে পৌর সদরের দক্ষিন চকযদু গ্রামের আবুল খায়েরের ছেলে, ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আবু মুছা স্বপনের বাড়ী থেকে তার ব্যবহৃত স্মার্টফোন (শাওমি পোকো) নোকিয়া ৩৩১০সহ আরও ১টি চায়না মোবাইল চুরি করে চোরের দল। ওই সময় প্রতিবেশীদের শোরগোলে ঘুম ভাঙ্গলে শয়ন ঘরের জানালা খোলা দেখে চমকে ওঠেন এবং দেখেন মোবাইল ফোন ৩টি টেবিলে নেই। খোজাখুজির এক পর্যায়ে বিকেলে ধামইরহাট থানায় অভিযোগ দায়ের করলে মামলা রেকর্ডের ২ ঘন্টার মধ্যে ওসি মো. মোজাম্মেল হক কাজীর নেতৃত্বে এস.আই মাসুদ রানাসহ সঙ্গীয় ফোর্স স্থানীয় আমাইতাড়া বাজার এলাকা থেকে একই গ্রামের রোকন উদ্দিনের ছেলে শীপন হোসেন (২১) কে গ্রেফতার করা হয় এবং চোরের হেফাজতে থাকা ৩টি চুরি যাওয়া মোবাইল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করে  শীপন।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, ধৃত আসামী এলাকায় একজন নিয়মিত ধুরন্ধর চোর, গ্রেফতারকৃত আসামীকে ২৩ ফেব্রুয়ারী চুরির মামলায় কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে, এবং এই চক্রের সাথে জড়িতদের গ্রেফতারে জোর পুলিশি তৎপরতা ও মাঠে অভিযান অব্যাহত রেখেছে।
ভোর রাতে মোবাইল চুরি ও দিনের মধ্যেই উদ্ধার চোর সহ মোবাইল উদ্ধার করায় ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজীর ভূয়সী প্রশংসা করেছেন উপজেলার সর্বস্তরের জন সাধারণ ও উপজেলা  প্রশাসন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button