আন্তর্জাতিক

আমাদের আছে পরমাণু বোমা, ভারতকে গুঁড়িয়ে দেব: মিয়াঁদাদ

ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা বাতিল করেছে কেন্দ্রীয় সরকার। কেড়ে নেয়া হয়েছে জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা। এর প্রতিবাদে সোচ্চার পাকিস্তানের সাবেক-বর্তমান ক্রিকেটাররা। সরফরাজ আহমেদ, শোয়েব আখতার, শহীদ আফ্রিদির পর এবার ভারতকে হুমকি দিলেন সাবেক পাক তারকা খেলোয়াড় জাভেদ মিয়াঁদাদ। তিনি বলেন, আমাদের কাছে পরমাণু বোমা রয়েছে। এ দিয়ে আমরা যে কাউকে উড়িয়ে দিতে পারি।

সময় যত গড়াচ্ছে, ততই ভারতে চাপা পড়ে যাচ্ছে কাশ্মীর ইস্যু। তবে এ নিয়ে পাকিস্তানে এখনও মানুষ রাগে ও ক্ষোভে ফুঁসছে। সবশেষ সেই তালিকায় পাওয়া গেল মিয়াঁদাদকে। রীতিমতো সিংহের মতো হুংকার ছুড়লেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, নিজের দেশের মানুষকে পরামর্শ দিচ্ছেন মিয়াঁদাদ। তিনি বলছেন-পাকিস্তানের প্রত্যেক মানুষের কাছে বন্দুক রাখা উচিত। নিজেকে রক্ষা করার জন্য এটার সর্বোচ্চ ব্যবহারও করা দরকার। প্রতিটি পাকিস্তানির হামলা করার মানসিকতা ও প্রস্তুতি থাকা প্রয়োজন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে মিয়াঁদাদ বার্তা দেন, মোদি সাহেব তো জানেন, আগেও আমি বলেছি- ভারতীয়রা ভীতু। এখন পর্যন্ত সাহসী কী করেছে তারা? আমরা পরমাণু শক্তি এমনিই রাখিনি, চালানোর জন্য রেখেছি। আমরা সুযোগ চাই এবং ওদের ধ্বংস করে দেব।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button