রাজশাহী বিভাগসারাদেশ

নাটোরে একদিনে তিন ভাইয়ের মৃত্যু, দুইজন করোনায় একজন স্ট্রোকে

নাটোর প্রতিনিধি: নাটোরে হোটেল ব্যবসায়ি শরিফুল ইসলাম পচু ও তার ভাই বাবলুর মৃত্যুর পরে সন্ধায় মারা গেলেন অপর ভাই জাহাঙ্গীর আলম-৪২। জাহাঙ্গীল আলম কেরাানয় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসইউতে চিকিৎসাধীন ছিলেন। সন্ধা ৭টার দিকে তিনি মারা যান। অপরদিকে একই দিনে এক পরিবারের তিন ভায়ের মৃত্যুর সংবাদে শোকের ছায়া নেমে এসছে এলাকায়। জাহাঙ্গীর আলম লোহার এঙ্গেল ও স্টিল সিটের ব্যবসায়ি ছিলেন। নাটোর শহরের পুরাতন বাসটার্মিনালের সামেন তার এই দোকান ছিল।
পারবার ও এলকাবাসী সুত্রে জানা যায়, নাটোরের ইসলামিয়া ওরফে পচুর হোটেলের মালিক মোঃ শরিফুল ইসলাম পচু গত রাতে করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু বরণ করেন। এই সংবাদ পেয়ে আজ সকালে ছোট ভাই বাবলু হার্ট অ্যাটাক করে মারা যান। নাটোর শহরের ভবানী গঞ্জ মহল্লায় এ ঘটনা ঘটে। অপরদিকে পচুর ছোট ভাই জাহাঙ্গীর আলম করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। আজ সন্ধায় তিনি ও মারা যান। ওই এলাকার ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিন ভাইয়ের এক দিনে মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
উল্লেখ্য, নাটোর শহরের চকরামপুর এলাকায় গীতি সিনেমা হলের পাশে হোটেল দিয়ে ব্যবসা শুরু করে শরিফুল ইসলাম পচু। প্রথমদিকে দূরপাল্লার ট্রাক ড্রাইভার তার হোটেলের প্রথম খরিদ্দার হলেও ধীরে ধীরে সততা দক্ষতা ও ভালো রান্নার গুনে দেশব্যাপী ছড়িয়ে পড়ে তার সুনাম। বাড়তে থাকে তার ব্যবসার পরিধি। বর্তমানে স্বনামধন্য হোটেল ব্যবসায়ী হিসেবে তিনি সুপরিচিত ছিলেন

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button