রাজশাহী বিভাগসারাদেশ

নাটোরে প্রতিপক্ষের হামলায় মা ছেলে আহত

নাটোর প্রতিনিধি :
নাটোরের বড়াইগ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুজন আহত হয়েছেন। আহতরা হলেন বড়াইগ্রাম উপজেলার ভিটাকাজীপুর গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে আব্দুল্লাহ সামির-৩০ ,এবংআব্দুল্লাহ সামিরের মা আয়শা সিদ্দকা -৬০ এবং ভাবী রাখি খাতুন-২৭ । এদের মধ্যে গুরুতর আহত আব্দুল্লাহ সামির এবং আয়শা সিদ্দকা -৬০ কে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও নির্য়াতিত পরিবার সুত্রে জানা যায় , আব্দুল্লাহ সামির ও তার ভাইদের সাথে চাচাত ভাই প্রতিবেশী রুহুল আমিন ও আবুল হাসনাতদের সাথে বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিষয়ে নাটোর আদালতে আব্দুল্লাহ সামির বাদী হয়ে একটি মামলা দায়ের করেন । কিন্তু মামলা নিস্পত্তি হওয়ার আগেই রুহুল আমিন ও আবুল হাসনাতরা জোর করে আব্দুল্লাহ সামির ও তার ভাইদের জায়গা দখল করে বাড়ি নির্মাণ শুরু করে। এরপর বিষয়টি নিস্পত্তির জন্য সালিস বৈঠকের আয়োজন করা হলেও রুহুল আমিন ও আবুল হাসনাতরা বাড়ি নির্মাণ অব্যাহত রাখায় সেটি ভন্ডুল হয়ে যায়। পরে গত মঙ্গলবার আদালত নির্মাণ শেষে ওই মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত স্থিতিবস্থা বজায় রাখার নির্দেশ দেন। এই নির্দেশ পাওয়ার পরে রুহুল আমিন ও হাসনাতসহ ৫জন মিলে আব্দুল্লাহ সামিরের উপর হামলা চালায় । তাকে মারপিট শুরু করলে মা আয়শা বেগম ও ভাবি রাখি খাতুন বাধা দিতে গেলে তাদেরকেও মারপিট করা হয়। আহত অবস্থায় ওই দিন সন্ধায় আব্দুল্লাহ সামিরকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেøেক্স ভর্তি করা হয়।
রুহুল আমিন মারধরের অভিযোগ অস্বীকার করলেও বাড়ি করার কথা স্বীকার করেন। এবিষয়ে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডলি রানী বলেন, শরীরে আঘাত জনিত কারণে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।
এ বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, একটি অভিযোগ দাখিল করা হয়েছে। বিষয়টির আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button