বরিশাল বিভাগসারাদেশ

নিখোঁজের চারদিন পর দুই কিশোরী উদ্ধার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় উজিরপুর থেকে নিখোঁজ হওয়ার চারদিন পর দুই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১০টার দিকে উপজেলার কুয়াকাটা জিরো পয়েন্ট থেকে ওই দুই কিশোরীর সাথে থাকা আরাফাত হাওলাদার (২১) ও তামিম মাতুব্বর (১৯) নামের দুই যুবককে আটক করেছে মহিপুর থানা পুলিশ।
উদ্ধার হওয়া কিশোরীদের পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার (১০ নভেম্বর) বাড়ি থেকে সপ্তম শ্রেণীতে পড়ুয়া দুই ছাত্রী স্কুলে যাওয়ার বাসা জন্য বের হয়ে আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করে তাদেরকে না পেয়ে এক কিশোরীর বাবা উজিরপুর থানায় বুধবারই একটি সাধারণ ডায়েরি করেন।
উজিরপুর মডেল থানার এস আই জি.এম আনিসুজ্জামান বলেন, গত বুধবার উজিরপুর মডেল থানায় দুই কিশোরী নিখোঁজের একটি সাধারণ ডায়েরি হয়। সেই থেকে আমরা তাদেরকে বিভিন্ন ভাবে খুঁজতে থাকি। তথ্য প্রযুক্তির সহায়তায় নিশ্চিত হতে পারি তারা কুয়াকাটায় অবস্থান করছে। পরে শনিবার মহিপুর থানা পুলিশের সহযোগিতায় কুয়াকাটা থেকে তাদেরকে উদ্ধার করা হয়। তিনি আরও জানান, ধারনা করা হচ্ছে তাঁরা প্রেম সংগঠিত কারনে পালিয়েছে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদ করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, শনিবার সারাদিন মহিপুর থানা পুলিশ ও গোয়েন্দা বিভাগের তৎপরতায় তাদেরকে উদ্ধার করা হয়। পরবর্তীতে উজিরপুর থানা থেকে আসা পুলিশ টিমের কাছে তাদের চারজনকেই হস্তান্তর করা হয়েছে তিনি জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button