চট্টগ্রাম বিভাগসারাদেশ

নির্বাচনী মিছিলে স্ট্রোক করে আওয়ামী লীগ কর্মীর মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুরে ইউপি সদস্য (মেম্বার) প্রার্থীর মিছিল করতে গিয়ে স্ট্রোক করে মো. লিটন হোসেন (৩৭) নামের এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কেরোয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের লামচরি গ্রামে মেম্বার আরিফুর রহমানের মিছিলে গিয়ে তার মৃত্যু হয়।

খবর পেয়ে নিহতের বাড়িতে যান কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর বেগম রেখা, রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক জামশেদ কবির বাক্কি বিল্লাহ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সিসহ দলের নেতাকর্মীরা।

লিটন কেরোয়া ইউনিয়নের লামচরি গ্রামের মৃত হোসেন মিয়ার বড় ছেলে ও পেশায় তিনি অটোরিকশা চালক। লিটনের মা, এক ভাই, স্ত্রী ও তিন মেয়ে রয়েছে।

৬ নম্বর ওয়ার্ডের মেম্বার আরিফুর রহমান জানান, লিটন আওয়ামী লীগের সক্রিয় কর্মী। তিনি বিকেলে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শাহিনুর বেগম রেখার নির্বাচনী উঠান বৈঠকে অংশ নেয়। সেটি শেষে আমার মিছিল বের করা হয়। সেখানে লিটন স্ট্রোক করেন। দ্রুত তাকে উদ্ধার করে রামগঞ্জ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাত সাড়ে ১২টার দিকে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, ২৮ নভেম্বর রায়পুর উপজেলার ১০ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button