বিনোদন

জুয়েলের গানে মডেল ইমরান, সঙ্গে শুভশ্রী

ইমরান, শুভশ্রী ও জুয়েলমডেলিং করাটা গায়ক ইমরান মাহমুদুলের জন্য নতুন কিছু নয়। হরহামেশায় এই দায়িত্ব কাঁধে তুলে নেন। তবে তা নিজের গানের ভিডিওর জন্য। তবে এবার ব্যতিক্রম হচ্ছে।

কারণ গায়ক জুয়েল মোর্শেদের গানে শুধু মডেল হিসেবে অভিনয় করেছেন তিনি। আর এতে তার সহশিল্পী হিসেবে আছেন শুভশ্রী কর। জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের গানে এভাবেই আসবেন তারা।

এদিকে জানা যায়, শুভশ্রী কলকাতার মেয়ে। মডেলিংয়ের সঙ্গে যুক্ত। এর মাধ্যমে বাংলাদেশের গানে বড় আকারে আসছেন তিনি।
প্রথমবার অন্যের গানে মডেল হওয়া প্রসঙ্গে ইমরান বলেন- ‘গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় তিন বছর আগে। তখন থেকেই এটি আমার ভালোর গান। বিভিন্ন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই মিলে প্রায়ই এটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম, গানটির ভিডিও করছেন না কেন? এটা ভিডিও করা উচিত।’

পরের ঘটনাটি বললেন জুয়েল মোর্শেদ নিজেই, ‘ইমরান যখন আমাকে বললো, গানটির ভিডিও করছেন না কেন? আমি তখন অনেকটা মজার ছলেই বললাম, তুমি মডেল হবে? তাহলেই ভিডিও করবো। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেল। ভিডিও নির্মাণের কাজ শুরু। এটিও শেষ হয়ে এখন ভিডিও প্রকাশের পালা।’

সুহৃদ সুফিয়ানের কথায় এর সুর ও সংগীত করেছেন জুয়েল মোর্শেদ নিজেই। ভিকি জাহেদ নির্মাণ করেছেন গানটির ভিডিও।
এটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। আগামী ১৯ সেপ্টেম্বর তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button