খুলনা বিভাগসারাদেশ

নড়াইলের তুলারামপুর স্কুলের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি: নড়াইল সদর উপজেলার তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তুলারামপুর ইউনিয়নবাসীর আয়োজনে সোমবার (১৬ মে) বিকেলে বিদ্যালয় চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন-তুলারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান, তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইমদাদুল ইসলাম, প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ মন্ডল, আওয়ামী লীগ নেতা আজিমুজ্জামান আজু, লিয়নসহ অনেকে।

বক্তারা বলেন, তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেটর ও অফিস সহায়ক পদে নিয়োগ প্রক্রিয়া নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। স্কুল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য খান আতাউর রহমান সুজন ও আলাউদ্দিন বিশ্বাস তাদের পছন্দের প্রার্থীকে নিয়োগ দেয়ার জন্য কমিটির কাছে প্রস্তাব দিয়ে ব্যর্থ হন।

এমন অভিযোগ করে বক্তারা আরো বলেন, একাধিক নাশকতা মামলার আসামি যুবদল নেতা শিহাবুর রহমান শিহাব এ নিয়োগ নিয়ে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমেও বিভ্রান্তি ছাড়ানো হচ্ছে। এ কারণে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এমনকি বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ নষ্ট করার পায়তারা চালাচ্ছেন তারা।

এ ব্যাপারে প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ মন্ডল বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। ঠিক নিয়মে নিয়োগ দেয়া হয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি ইমদাদুল ইসলাম বলেন, বিধিমোতাবেক স্বচ্ছ ভাবে নিয়োগ দেয়া হয়েছে। এসব অভিযোগ ঠিক নয়।

তবে ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য খান আতাউর রহমান সুজন, আলাউদ্দিন বিশ্বাস ও শিহাবুর রহমান শিহাব বলেন, টাকা বিনিময়ে অফিস সহায়ক এবং কম্পিউটার অপারেটর পদে নিয়োগ দেয়া হয়েছে। গত ২১ এপ্রিল দু’টি পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button