খুলনা বিভাগসারাদেশ

নড়াইলের মুলিয়া ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ভয়ভীতি, বাহিরাগতদের আনাগোনা

নড়াইল প্রতিনিধি: নড়াইল সদরের মুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিপুল কুমার সিকদারের কর্মী ও সমর্থকদের বিভিন্ন ধরণের ভয়ভীতি দেখানোর অভিযোগ পাওয়া গেছে। নৌকা প্রতীকের প্রার্থীসহ তার ছেলে শেখর অধিকারী বাহিরাগত সন্ত্রাসী এনে ইউনিয়নের ভোটারসহ বিভিন্ন পেশার মানুষকে হুমকি দিচ্ছেন। এমন অভিযোগে আজ বিকেলে মুলিয়া বাজার এলাকায় সংবাদ সম্মেলন করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিপুল কুমার সিকদার।

তিনি আরো বলেন, নির্বাচনে প্রচার-প্রচারণা শুরু হলেও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রবীন্দ্রনাথ অধিকারী ও তার ছেলে শেখর অধিকারীসহ তাদের ভাড়া করা সন্ত্রাসীদের তান্ডবে ইউনিয়নবাসী আতংকিত। প্রতিনিয়ত মহড়া দিয়ে সাধারণ ভোটারসহ আমার কর্মী সমর্থকদের ভয়ভীতি দেখানো হচ্ছে। তারা বলছে, ভোট বুথঘরে না দিয়ে ওপেন টেবিলের উপর মারতে হবে।

ফলে আমার কর্মী সমর্থকেরা চরম আতঙ্কের মধ্যে আছেন। নির্বাচন সুষ্ঠু হবে কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। সুষ্ঠু নির্বাচনসহ প্রচারণার ক্ষেত্রে সুন্দর পরিবেশ সৃষ্টির জন্য নির্বাচন কমিশন ছাড়াও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। আগামি ১১ নভেম্বর মুলিয়া ইউনিয়ন পরিষদসহ সদর উপজেলার ১৩টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button