রাজশাহী বিভাগসারাদেশ

“পদ্মা সেতু’ উদ্বোধন উপলক্ষে বগুড়ায় শোভাযাত্রা

বগুড়ায় পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে শহর ঘিরে উৎসবের আমেজ। সেইসাথে এই উপলক্ষে নানা আয়োজন করেছে বগুড়া জেলা প্রশাসন।

সকাল ৯টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আলতাফুনেচ্ছা খেলার মাঠে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় জেলা প্রশাসক মো: জিয়াউল হক, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু উপস্থিত ছিলেন।

এছাড়াও শোভাযাত্রায় উপস্থিত ছিলেন সরকারি, বেসরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষক শিক্ষার্থী, শ্রমিক, রাজনৈতিক নেতাকর্মী, সাংস্কৃতিক কর্মীসহ বগুড়ার আপামর জনসাধারণ।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে বগুড়ার আলতাফুন্নেছা খেলার মাঠে বেলুন, ফেস্টুন, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে উদ্বোধনী অনুষ্ঠান উদযাপন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠান বিটিভির মাধ্যমে বড় পর্দায় প্রদর্শিত হচ্ছে। এছাড়াও সন্ধ্যা ৬ টায় আলতাফুন্নেছা খেলার মাঠের মঞ্চে নাটিকা, নৃত্য ও কনসার্ট। রাত ১০ টায় বগুড়ার আকাশে আতশবাজির অপূর্ব খেলা উপভোগ করবে হাজারো মানুষ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button