রাজশাহী বিভাগসারাদেশ

পোরশায় গভীর রাতে আদিবাসীর বাড়ি পুড়ে দিল দুর্বৃত্তরা

 পোরশা,  (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর পোরশায় গভীর রাতে এক আদিবাসীর বাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে ফেলেছে দুর্বৃত্তরা। এসময় বাড়িতে থাকা লোকজন আগুনের টের পেয়ে লাফিয়ে বাড়ি থেকে বের হয়ে প্রাণে বেঁচে যান। পুড়ে যায় বাড়িতে থাকা লক্ষাধিক টাকার মালামাল।
ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে উপজেলার তেঁতুলিয়া ইউপির মুরলিয়া আদিবাসী পাড়ার শ্রী মনিলের ছেলে মদনের বাড়িতে।
বাড়ির মালিক মদন জানান, প্রতিদিনের মতো তিনি রাতের খাবার খেয়ে বাড়িতে ঘুমিয়ে পড়েন। তার বাড়িতে তার স্ত্রী, দুই সন্তান ও তার এক ছোট ভাই বসবাস করেন।
 ঘটনার রাতে তারা ঘুমিয়ে ছিলেন। হঠাৎ রাত আনুমানিক দেড়টার সময় পাড়ার লোকজনের চিৎকারে তাদের ঘুম ভেঙ্গে যায়। এসময় তিনি বাড়িতে আগুন দেখে বাড়িতে থাকা সকলকে নিয়ে বাড়ির বাইরে চলে আসেন।
এ ঘটনায় তার আনুমানিক ১লক্ষ ২০হাজার টাকার ক্ষতি হয়েছে বলে জানান। পূর্ব শত্রুতার জেরে তার বাড়িতে তার পাড়ার লোকজন আগুন দিয়েছে বলে তিনি দাবি করছেন এবং এ ঘটনায় পোরশা থানায় তিনি একটি লিখিত এজাহার দাখিল করেছেন।
পোরশা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম জানান, আগুন লাগানোর বিষয়টি পূর্ব শত্রুতার জেরেই হতে পারে। পূর্ব শত্রুতার জেরে ঐ পাড়ায় আদিবাসীদের মধ্যে দুই ভাগে বিভক্ত। তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে। আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button