বরিশাল বিভাগসারাদেশ

ফরিদপুর ভাঙ্গায় মলম পার্টির তিন সদস্য গ্রেফতার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুর জেলার ভাঙ্গায় মলম পার্টির ৩ (তিন) সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দিনে ও রাতে অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নারায়নগঞ্জের রূপগঞ্জের চানপাড়া গ্রামের আকবর আলীর ছেলে মিঠু আলী (২৫) ও একই গ্রামের মজিবুর রহমানের ছেলে মো: সাগর (১৯) এবং ফেনীর মেহেদীপুরের মুনাফ ইসলামের ছেলে জহিরুল ইসলাম (৪০)।
আটককৃতদের আজ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানায়, এই প্রতারকেরা ধনী ও প্রবাসী মহিলাদের টার্গেট করে বিভিন্ন ধরনের প্যাকেট ধরিয়ে দিয়ে স্বর্ণালঙ্কার ও টাকা হাতিয়ে নেয়। তাদের হাতিয়ে নেওয়া মলম পার্টির আত্মসাতকৃত ৩ ভরি স্বর্ণও উদ্ধার করা হয়।
ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এস,আই) আবুল কালাম আজাদ জানান, একটি অভিযোগের ভিত্তিতে গোপন তথ্যের অনুসন্ধান চালিয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করি। এই মলম ( প্রতারক) পার্টির সদস্যরা মহিলাদের টার্গেট করে তাদের নিকট বিভিন্ন কৌশল অবলম্বন করে বিভিন্ন ধরনের প্যাকেট ধরিয়ে দেয়। আর ওই প্যাকেট সাথে সাথে মহিলার জ্ঞান হারিয়ে তাদের পরিহিত সকল স্বর্ণালঙ্কারসহ টাকা পয়সা হাতিয়ে নেয়। আমরা অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করি।

এই বিষয়ে ভাঙা থানার অতিরিক্ত পুলিশ সুপার( সার্কেল ) ফাহিমা কাদের চৌধুরি বলেন, কিছুদিন আগে আমরা অভিযোগ পাই কিছু মলম পার্টির খপ্পরে পড়ে স্বর্ণালঙ্কার হারিয়েছে। এর বিশেষ কৌশল অবলম্বন করে মহিলাদের টার্গেট করতো। এই প্রতারণা চক্রের সক্রিয় তিন সদস্য কে ঢাকার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়। তৎক্ষনাৎ এই বিষয়ে অভিযান পরিচালনা করতে বলি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button