রাজশাহী বিভাগ

বগুড়ায় বিষাক্ত মদপানে দুই যুবকের মৃত্যু

এবার বগুড়ার ধুনট উপজেলায় বিষাক্ত মদপানে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (২৭ মে) রাতে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ঈশ্বরঘাট গ্রামের হাফিজুর রহমানের ছেলে অটোরিকশা চালক আব্দুল আলিম (৩০) ও একই গ্রামের আব্দুর রশিদের ছেলে স্থানীয় কান্তনগর বাজারের মাংস ব্যবসায়ী আল-আমিন (২৮)।

উপজেলার কালেরপাড়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য শাহজাহান আলী বলেন, বুধবার সন্ধ্যার দিকে গ্রামের রাস্তায় বসে নেশা জাতীয় তরল পদার্থ সেবন করেন আব্দুল আলিম ও আল-আমিন। এরপর তারা অসুস্থ হয়ে পড়েন। এর মধ্যে আল আমিন মধ্যরাতে নিজ বাড়িতে মারা যান। আর অসুস্থ আব্দুল আলিমকে তার স্বজনরা প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ রাতের দিকে আব্দুল আলিম মারা যান।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. গাজী সালাহ উদ্দিন বলেন, আব্দুল আলিম বিষাক্ত মদপানে অসুস্থ হয়ে জরুরি বিভাগে আসেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, বিষাক্ত মদপানে একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি। আরেকজনের মৃত্যুর বিষয়টি খাতিয়ে দেখা হচ্ছে। তারা কোথা থেকে এই মদ কিনে সেবন করেছেন তা অনুসন্ধান করা হচ্ছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button