বিনোদন

‘বাবার বউকে’ নিয়ে যা বললেন সারা আলি খান

মাত্র দুটো চলচ্চিত্র দিয়েই বলিউড কাঁপিয়ে দিয়েছেন নবাবনন্দিনী সারা আলি খান। তাঁকে বলা হচ্ছে ভবিষ্যতের সুপারস্টার। সম্প্রতি এই তারকাসন্তান বিখ্যাত ফ্যাশনবিষয়ক সাময়িকী ফেমিনার প্রচ্ছদকন্যা হয়েছেন। সেই ফটোশুটের একাধিক মজার ভিডিও প্রকাশ করেছে সাময়িকীটি।

ভিডিওতে দেখা যাচ্ছে, যে পোশাক পরে প্রচ্ছদে শুট করেছেন, সেই পোশাকই পরে আছেন। সাদা শাড়ি, তার ওপর জড়ানো খাকি-সবুজ জ্যাকেট। ভিডিওটি শুরু হয় ইংরেজি শব্দের হিন্দি অনুবাদ দিয়ে। ফিল্ম, ফটোগ্রাফ, অডিয়েন্স, অ্যাকটর ইত্যাদি শব্দ হিন্দিতে বলতে বলা হয় তাঁকে। তবে দুটো শব্দের হিন্দি বলতে পারেননি সারা।

এরপর লাগাতার প্রশ্ন করা হয় সারা আলি খানকে। বলা হয়, হ্যারি পটার ও জন স্লোর মধ্যে কাকে বেছে নেবেন। সারা বলেন, তিনি জন স্নোকে চান। কারণ, তাঁর মা অমৃতা সিং ‘গেম অব থ্রোনস’ দেখেন।

এরপর ‘কাভি খুশি কাভি গম’ ছবিতে কারিনা কাপুর খানের চরিত্র ‘পু’ ও ‘জব উই মেট’ ছবির ‘গীত’ চরিত্রের প্রসঙ্গ তোলেন সারা। বলেন বিখ্যাত সংলাপ, ‘ম্যায় আপনি ফেভারিট হুঁ।’

সাময়িকীটিকে দেওয়া সাক্ষাৎকারে সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী ও অভিনেতা কারিনা কাপুর খান সম্পর্কে সারা বলেন, ‘কারিনাকে আমি বন্ধু মনে করি। তবে এর চেয়ে বড় কথা হলো, তিনি আমার বাবার স্ত্রী। আমি তাঁকে সম্মান করি এবং বুঝি যে তিনি আমার বাবাকে সুখী করেছেন। আমরা একই পেশায়, একই দুনিয়ার বাসিন্দা, আমাদের আলাপও তেমনভাবে হয়।’পাতৌদির নবাব, তারকা অভিনেতা সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান।

গত বছরের ডিসেম্বরে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে অভিষেক হয় সারা আলি খানের। এ ছবিতে তাঁর সহ-অভিনেতা ছিলেন সুশান্ত সিং রাজপুত। সমালোচক মহলে ও বাণিজ্যিকভাবে সফল হয়েছিল এ ছবি। সারার অভিনয়ের প্রশংসা ছিল সবার মুখে। দ্বিতীয় ছবিতেই বাজিমাত করেন সারা। ব্লকবাস্টার হয় ‘সিম্বা’। এ ছবিতে তাঁর নায়ক ছিলেন রণবীর সিং। বিশ্বব্যাপী সিম্বা আয় করে ৪০০ কোটি রুপির বেশি।

সারা আলি খানকে আগামীতে ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’-তে ‘ক্রাশ’ কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ভালোবাসা দিবসে। সারা এখন ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেকের জন্য শুটিং করছেন, এতে তাঁর সহ-অভিনেতা বরুণ ধাওয়ান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button