চট্টগ্রাম বিভাগসারাদেশ

ফেনীতে করোনার উপসর্গ নিয়ে প্রবীণ সাংবাদিকের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ফেনীর বর্ষীয়ান সাংবাদিক নুরুল করিম মজুমদার।
রোববার রাত ৮টা ৪৫ মিনিটে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
উপসর্গ দেখে ডাক্তার বলেছেন, তিনি করোনায় আক্রান্ত ছিলেন।
ফেনীর প্রাচীনতম পত্রিকা সাপ্তাহিক হকার্সের সম্পাদক নুরুল করিম ছিলেন ফেনী প্রেসক্লাবের একাধিক বারের সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের সাবেক ফেনী জেলা প্রতিনিধি। মৃত্যুর আগে তিনি স্ত্রী, এক ছেলে-এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
তার ছেলে তারেক মজুমদার জানান, নুরুল করিম বেশ কিছুদিন ধরে করোনা উপসর্গসহ শ্বাসকষ্টে ভুগছিলেন। প্রথমে তাকে ফেনীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ৩ জুলাই ঢাকার গ্রীন লাইফ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। ভেন্টিলেটর সাপোর্ট দেওয়ার পরও শ্বাস নেয়ার প্রক্রিয়া স্বাভাবিক হয়নি। রোববার সকালে অক্সিজেনের মাত্রা ৩৫ এ নামে যায়। সেদিনই বিকেলে হাসপাতাল কর্তৃপক্ষ তার স্বজনদের সঙ্গে আলোচনা করে তাকে রিলিজ দিয়ে দেন। পরে রাত সোয়া ৮টার দিকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
বর্তমানে তিনি ছিলেন ফেনী প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য। এছাড়া তিনি ডেইলি স্টার, ইউএনবির ফেনীর সাবেক প্রতিনিধি ছিলেন। ফেনী ডায়াবেটিক হাসপাতালের অন্যতম প্রতিষ্ঠাতা উদ্যোক্তা ও আজীবন সদস্য, ফেনী সেন্ট্রাল হাই স্কুল গভর্নিং কমিটির সভাপতিসহ সাংবাদিক সংগঠন, সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করেছেন।
তার মৃত্যুতে ফেনী প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আরিফুর রহমানসহ প্রেসক্লাবের সকল সদস্য গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। তারা বলেন, তার মৃত্যুতে ফেনীবাসী হারালো মূল্যবান সম্পদ ও অন্যতম শ্রেষ্ঠ এক কৃতী সন্তান। তারা তার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button