শিক্ষাঙ্গন

ভিকারুননিসার গভর্নিং বডির নির্বাচনের তারিখ ঘোষণা

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডি নির্বাচনের তারিখ ঘোষণা করেছেন ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফারজানা জামান। আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে এ নির্বাচন।

রবিবার (২৯ সেপ্টেম্বর) গভর্নিং বডির নির্বাচনের  তফসিল ঘোষণা করেছেন ফারজানা জামান। শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ১০টা থেকে প্রতিষ্ঠানটির মূল ক্যাম্পাসে গভর্নিং বডি নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হবে বিকাল ৪টায়।

জানা যায়, অধ্যক্ষের কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিতরণ করা হবে আগামী ১, ২ ও ৩ অক্টোবর। এ সময়ের মধ্যেই প্রার্থিদের মনোনয়ন ফরম জমা দিতে বলা হয়েছে। মনোনয়ন যাচাই বাছাই করা হবে ৬ অক্টোবর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন হবে আগামী ৯ অক্টোবর।

এদিকে নির্বাচনের তারিখ ঘোষণা প্রসঙ্গে গভর্নিংবডির অভিভাবক প্রতিনিধি পদপ্রার্থী মোহাম্মদ আবদুল মজিদ সুজন গণমাধ্যমকে জানান, নির্বাচনের তারিখ ঘোষণা করার মধ্য দিয়ে একটা শুভ সূচনা হলো। এটাই সব অভিভাবকের চাওয়া ছিল।

প্রসঙ্গত, প্রতিষ্ঠানটির গভর্নিং বডির মেয়াদ শেষ হয় গেল ৩ মে। এরপর থেকে ২৫ দিন ভিকারুননিসায় কোনো গভর্নিং বডি ছিল না। পরে চার সদস্য বিশিষ্ট একটি অ্যাডহক কমিটি গঠন করা হয় গেল ২৮ মে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button