রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় আকতার মিতুলী ট্রাষ্টের সহায়তায় ও টিএমএসএস’র উদ্যোগে ১ হাজার জনকে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ আকতার মিতুলী ট্রাষ্টের আর্থিক সহায়তায় ও টিএমএসএস’র উদ্যোগে বৃহস্পতিবার বগুড়ার ঠেঙ্গামারায় টিএমএসএস মম ইন বিনোদন জগতে করোনা সংকট মোকাবেলায় ১ হাজার দরিদ্র অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিরতণে তৌফিক হাসান ময়না মঞ্চে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (পিইউবি)’র উপাচার্য প্রফেসর ড. মোঃ মোজাফফর হোসেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিশ্ব যখন মহামারীতে বিপর্যস্ত তখন অসহায়দের পাশে এসে দাঁড়িয়েছে টিএমএসএস। বিভিন্ন প্রোগ্রামের মাধ্যমে অসহায় মানুষের কষ্ট লাঘবে এই প্রতিষ্ঠান নিরলসভাবে কাজ করছে। টিএমএসএস’র নির্বাহী পরিচালক অসহায় মানুষদের জন্য হাত বাড়িয়েছেন দেশি-বিদেশী প্রতিষ্ঠান ও সামর্থ্যবান মানুষদের প্রতি। সেখান থেকে সংগৃহীত দান অনুদান হাজারো মানুষের খাদ্যের যোগান দিয়েছেন। অসহায় এসব মানুষদের পাশে দাঁড়িয়ে ড. হোসনে আরা বেগম গরিবের ‘মা’ এর ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। তিনি আশাবাদ ব্যক্ত করে আরও বলেন, টিএমএসএস ও অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম আগামীতেও দেশবাসীর পাশে তাদের সহযোগীতা অব্যাহত রাখবেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, উপ-নির্বাহী পরিচালক ডাঃ মোঃ মতিউর রহমান, মোঃ সোহরাব আলী খান, আকতার মিতুলী ট্রাষ্টের প্রতিনিধি আব্দুল হামিদ, টিএমএসএস’র চিকিৎসা শিক্ষা ডোমেইন প্রধান অধ্যাপক ডাঃ অনুপ রহমান চৌধুরী, টিএমএসএস’র পরিচালক জাহিদুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন টিএমএসএস’র সাধারণ পরিষদ সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র প্রফেসর ড. মোহাঃ হাছানাত আলী। ধন্যবাদ জ্ঞাপন করেন টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক মোঃ আব্দুল কাদের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিএমএসএস’র বিভিন্ন বিভাগের প্রধান, উপদেষ্টা ও পরামর্শকগণ। সভাপতির বক্তব্য রাখেন টিএমএসএস’র আজীবন সদস্য ও মানবাধিকার কর্মী মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু। অনুষ্ঠানে টিএমএসএস’র পক্ষে পিইউবি’র উপাচার্য শিক্ষাবিদ প্রফেসর ড. মোঃ মোজাফফর হোসেনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন টিএমএসএস’র সাধারণ পরিষদ সদস্য প্রফেসর ড. মোহাঃ হাছানাত আলী।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button