রংপুর বিভাগসারাদেশ

বগুড়ায় আ.লীগ নেতা টি জামান নিকেতার ছোট ভাইয়ের ইন্তেকাল

বগুড়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি টি জামান নিকেতা ভাই এর ছোট ভাই এ জামান নোবেল (৫১) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।  গতকাল শুক্রবার বিকেল ৫টায় হৃদরোগে আক্রান্ত হলে শনিবার ভোর ৪টায় ঢাকার স্কয়ার হাসপাতালে তিনি মৃত্যুবরন করেন।
তাঁর পরিবার জানায়, গত ১৪ মে তিনি করোনামুক্ত হয়ে স্কয়ার হাসপাতাল থেকে রিলিজ নিয়ে ঢাকার বাসাতেই বিশ্রামে ছিলেন। পরে ৩১ মে পুনরায় অসুস্থ বোধ করলে তাকে আবারো স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নিউমোনিয়ার চিকিৎসা চলাকালে ১১ জুন বিকেলে হার্ট এ্যাটাক করে। এর আগে গত ২৮ এপ্রিল শরীরে জ্বর অনুভব করায় তিনি করোনা পরিক্ষা করে নেগেটিভ রেজাল্ট আসে। পরে ৫ মে পুনরায় করোনা পরিক্ষায় পজেটিভ আসলে ওই দিনই মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন। চিকিৎসকদের পরামর্শে ৯ মে তাকে বগুড়া শহীদ জিয়াউর  রহমান  মেডিকেল  কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরদিন ১০ মে তাকে ঢাকায় স্থানান্তর করে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।
মৃত্যুকালে তিনি ছেলে ও মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বিদেহী আত্মার শান্তি কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন।
শনিবার (১২ জুন) বাদ এশা বগুড়া শহরের সুত্রাপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button