রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় করোনায় আরও ৬ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: বগুড়ার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুটি সরকারি হাসপাতালে ৬ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছে আরো ১১২ জন। করোনায় মৃত্যু থামছে না বগুড়ায়। মৃত্যু সংখ্যা এখন সব মিলিয়ে ৪১৬ জনে ঠেকেছে।
শনিবার বেলা ১২টায় বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন জানান, জেলায় গত ২৪ ঘন্টায় (২ জুলাই) ৩১১ নমুনা পরীক্ষায় নতুন করে ১১২জন করোনায় শনাক্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৯১জন। নতুন আক্রান্ত ১১২জনের মধ্যে বগুড়া সদর উপজেলায় ১০০ জন, শিবগঞ্জে উপজেলায় ৩ জন, আদমদীঘি ২জন, কাহালু ২জন, শাজাহানপুর ২জন, শেরপুর, ধুনট ও গাবতলী উপজেলায় একজন করে আক্রান্ত হয়েছেন। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ৯৩ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ নমুনায় ১৯ জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন। এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৪ হাজার ১৮৫ জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ৮৩৯ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৬ জনের মৃত্যু নিয়ে মোট মৃতু হয়েছে ৪১৬ জনের। জেলায় কোয়ারেন্টাইনসহ করোনায় চিকিৎসাধীন ৯৩২জন।
ডা: তুহিন আরো জানান, নতুন করে যে ৬জন মারা গেছেন তাদের মধ্যে পরিচয় জানিয়েছেন ৩জনের। তারা হলেন বগুড়া সদরের কাটনারপাড়ার সাবেক ব্যাংক কর্মকর্তা আলী জাহিদ (৭০) ও বগুড়া সদরের সাহেরা বেওয়া (৭০) এবং নওগাঁ জেলার বাসিন্দা মতিন চৌধুরী। তিনজনই সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যাওয়া তিনজনের নাম পরিচয় পরে জানাবেন বলে জানিয়েছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button