রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় পুরস্কৃত হলেন পুলিশের ৩৪ সদস্য

বগুড়ায় অক্টোবর মাসের কার্য সম্পাদনের উপর এবার ৩৪ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। রবিবার বেলা ১১টায় পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।

সভায় অক্টোবর মাসের কার্য সম্পাদনের উপর ভিত্তি করে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন সদর থানার ওসি সেলিম রেজা এবং শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম।

শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) ক্যাটাগরিতে সদর থানার আবুল কালাম আজাদ এবং আদমদীঘি থানার আলমাস আলী সরকার পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ তদন্ত কেন্দ্র/ফাঁড়ি ইনচার্জ ক্যাটাগরিতে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সৈয়দ আলমগীর হোসেন পুরস্কার পেয়েছেন।

শ্রেষ্ঠ এসআই হিসেবে আদমদীঘি থানার প্রদীপ কুমার বর্মন ও সদর থানার বেদার উদ্দিন এবং শ্রেষ্ঠ এএসআই হিসেবে সান্তাহার পুলিশ ফাঁড়ির আহাম্মাদ রুস্তম ফারুক ও শাজাহানপুর থানার শামীম হোসেন পুরস্কার পেয়েছেন।

শ্রেষ্ঠ ডিএসবি অফিসার হিসেবে জেলা বিশেষ শাখার এসআই আলমগীর হোসেন, শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে জেলা গোয়েন্দা শাখার এসআই জাহাঙ্গীর কবির পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে সদর ট্রাফিকের টিএসআই আবুল কালাম আজাদ এবং শ্রেষ্ঠ জিআরও হিসেবে সদর কোর্টের এএসআই ছলেমান আলী, শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে সদর পুলিশ ফাঁড়ির এসআই খোরশেদ আলম এবং শ্রেষ্ঠ নারী, শিশু, বয়ষ্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক অফিসার হিসেবে শিবগঞ্জ থানার নারী এএসআই শরীফা বানু পুরস্কার লাভ করেছেন।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রিপন মিঞা, ধুনট থানার এসআই মতিউর রহমান এবং জোলা গোয়েন্দা শাখার এসআই ফিরোজ সরকার।

শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী হিসেবে পুরস্কৃত হয়েছেন জেলা গোয়েন্দা শাখার এসআই সাইদুজ্জামান।

বিশেষ পুরস্কার ক্যাটাগরিতে জেলা বিশেষ শাখার ডিআইও-১ জি. এম. শামসুন নূর, জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ এবং শাজাহানপুর থানার এসআই শামীম হাসান পুরস্কৃত হয়েছেন।

এছাড়া তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেপ্তারে শিবগঞ্জ থানা ১ম ,ধুনট থানা ২য় এবং গাবতলী মডেল থানা ৩য় স্থান অর্জন করেছে। এর পাশাপাশি ১১ পুলিশ সদস্যকে অর্থ পুরস্কার এবং ৪ পুলিশ সদস্যকে অবসরোত্তর সংবর্ধনা প্রদান করা হয় মাসিক কল্যাণ সভায়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button