রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় প্রেমে ব্যর্থ হয়ে শ্মশানে গিয়ে আত্মহত্যা

বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের চাঁচাইতারায় শ্মশানঘাটে একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় মো. সজল (৩১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে শাজাহানপুর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, “প্রেমে ব্যর্থ হয়ে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন।”

পুলিশ ও স্থানীয়রা জানান, সজল শাজাহানপুর উপজেলার মাঝিরা এলাকার বাসিন্দা। তিনি চট্টগ্রামে একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। একই উপজেলার এক বিবাহিত নারীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি ওই নারীর পরিবার জেনে গেলে ছয় মাস আগে তাদের সম্পর্ক ছিন্ন হয়।

এরপর থেকে সজল মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। শনিবার সকালে তিনি চট্টগ্রামে কর্মস্থল থেকে বাড়িতে আসেন। এরপর তিনি মাদলার শ্মশানে গিয়ে গাছের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। বেলা ১টার দিকে এক নারী শ্মশানে পাতা কুড়াতে গিয়ে গাছের ডালে এক যুবককের ফাঁস দেওয়া মরদেহ দেখতে পান। খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশ সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠায়।

পুলিশ আরও জানায়, মৃত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে মুখে সামান্য রক্ত ছিল।

আবদুল্লাহ আল মামুন জানান, প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা মনে হচ্ছে। প্রেমে ব্যর্থ হয়ে ওই যুবক আত্মহত্যা করেন। এরপরও তার মৃত্যুর কারণ জানতে মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button