রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় বাসের ধাক্কায় সেনা সদস্য নিহত

বগুড়ার শাজাহানপুরে বাসের ধাক্কায় শামীম হোসেন (৩৩) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ সময় তার ছেলে রেদওয়ান হোসেন (৭) আহত হয়েছে। শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) নান্নু খান জানান, শনিবার রাতে উপজেলার মাঝিড়া বন্দর এলাকায় এমপি চেকপোস্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত শামীম হোসেন মাঝিড়া সেনানিবাসে সেনা গোয়েন্দা সংস্থা এফআইইউতে সৈনিক পদে কর্মরত ছিলেন। তিনি স্ত্রী ও সন্তান নিয়ে মাঝিড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

শনিবার রাত ৮টার দিকে তিনি বাইসাইকেলে ছেলেকে নিয়ে মহাসড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন। সে সময় নওগাঁ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী চাঁদনী ট্রাভেলসের একটি বাসের (ঢাকা-মেট্রো-ব-১৪-৬৫৬৩) চালক বাইসাইকেলে ধাক্কা দেয়। এতে বাইসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে শামীম ও ছেলে রেদওয়ান আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে শামীম মারা যান। দুর্ঘটনার পরপরই সেনা সদস্যরা বাসটি জব্দ এবং এর চালক আজাদ মোস্তাফা (৪০) ও সুপারভাইজার আমিনুল ইসলামকে (৩৮) আটক করে পুলিশে দিয়েছেন। এ ব্যাপারে শাজাহানপুর থানায় মামলার প্রস্তুতি চলছে। পরিদর্শক (তদন্ত) নান্নু খান জানান, এ ঘটনায় মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button