বিনোদন

‘ওয়ার’ ও ‘জোকার’ কবলে প্রিয়াঙ্কা!

প্রায় তিন বছর পর বলিউডের বড় পর্দায় ফিরলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিরতি নিয়ে হিন্দি সিনেমায় ফেরাটা সুখকর হয়নি এই অভিনেত্রীর! কেন?

শুক্রবার (১১ অক্টোবর) মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। দীর্ঘদিন পর বলিউডে প্রিয়াঙ্কার ‘ফিরে আসা’ নিয়ে উত্তেজিত ছিলেন তার ভক্তরা। তবে বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি তার বহুল প্রতীক্ষিত ছবিটি!

মুক্তির প্রথম দিনে সোনালী বোস পরিচালিত প্রিয়াঙ্কা অভিনীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি আয় করেছে মাত্র আড়াই কোটি রুপি!

ছবিটি মুক্তির আগে সিনেমা বিশ্লেষকরা ধারনা করেছিলেন যে, প্রিয়াঙ্কার এই ছবিটি প্রথম দিনে অন্তত ৫ কোটি রুপি আয় করবে!

ভারতের প্রায় এক হাজার পর্দায় মুক্তি পেয়েছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। মাত্র ১০ শতাংশ প্রেক্ষাগৃহে শুধুমাত্র সকালের শো চলেছে ছবিটির। ধারনা করা হচ্ছে, এর ফলেই ছবিটির আয় তেমন বাড়তে পারেনি। একই সাথে ভারতের প্রেক্ষাগৃহগুলোতে এখনও চলছে হৃতিক-টাইগারের ‘ওয়ার’ ও হলিউড ছবি ‘জোকার’। এই দুই ছবি নিয়েই মেতে আছে ভারতের দর্শক।

সিনে-বিশ্লেষকরা মনে করছেন, ওয়ার ও জোকার-এর জন্যই ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ নিয়ে মানুষের খুব একটা উচ্ছ্বাস নেই।

৩০ কোটি রুপি বাজেটের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটির প্রোডাকশন বাবদ খরচ হয়েছে ২৪কোটি রুপি এবং বিজ্ঞাপন ও প্রিন্ট বাবদ খরচ হয়েছে ৬কোটি রুপি।

এর আগে গত ১৩ সেপ্টেম্বর টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয় ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির। ছবিটিতে প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও আরো অভিনয় করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম এবং রোহিত শ্রফ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button