রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

বগুড়ায় ট্রাকের ধাক্কায় নসিমন (ভটভটি) উল্টে একজন নিহত হয়েছেন। জেলার কাহালু ও দুপচাঁচিয়া উপজেলার সীমান্তবর্তী বাবলাতলা এলাকায় বগুড়া-নওগাঁ মহাসড়কে  বৃহস্পতিবার সকাল ৮টায় ঘটনাটি ঘটে। নিহত নসিমন (ভটভটি) যাত্রী নুর ইসলাম (৩০)। পেশায় নুর ইসলাম একজন শ্রমিক। সে বগুড়ার কাহালু উপজেলার শেখাহার গ্রামের তালুকদার পাড়ার খহিম তালুকদারের ছেলে।

দুপচাঁচিয়া থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,  সকাল ৮টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়ক দিয়ে দুপচাঁচিয়ার দিকে একটি নসিমন যাত্রী নিয়ে রওনা করে। এ সময় বগুড়া থেকে নওগাঁগামী একটি অজ্ঞাত ট্রাক কাহালু উপজেলার সীমান্তবর্তী বাবলাতলা এলাকায় ওই নসিমনকে পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় নসিমন যাত্রী নুর ইসলাম গুরুতর আহত হন। স্থানীয়রা আহত নুর ইসলামকে উদ্ধার করে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়ার দুপচাঁচিয়া থানার এসআই জাহাঙ্গীর জানান, নিহত নসিমন যাত্রী নুর ইসলাম একজন শ্রমিক। তিনি শেখাহার বাসস্ট্যান্ড থেকে নসিমনে চড়ে দুপচাঁচিয়া আসছিলেন। পথিমধ্যে ট্রাকের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। তিনি আরও জানান, ধাক্কা দেয়া ট্রাককে ধরতে অভিযান চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button