রাজশাহী বিভাগসারাদেশ

আল-মদিনা ক্লিনিকে অপারেশনে এক গৃহবধুর মৃত্যুর অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ  সংবাদদাতাঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভাধীন বেসরকারি আল মদিনা ক্লিনিকে ভুল চিকিৎসায় আশা খাতুন নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত ওই নারী উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের ইসলামপুর গ্রামের মতিউর রহমানের স্ত্রী।
নিহতের পরিবারের অভিযোগ সূত্রে জানা  গিয়েছে, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আশা খাতুন এর প্রসব বেদনা শুরু হলে চিকিৎসার জন্য আল-মদিনা ক্লিনিকে ভর্তি হয়। রাত ৮ টায় ওই গৃহবধূর সিজারিয়ান অপারেশন করা হয়। অপারেশনের নবজাতকটি সুস্থ থাকলেও ওই গৃহবধূর অবস্থা অবনতির হলে রাত একটার দিকে মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের সিদ্ধান্ত নেয় ক্লিনিক কর্তৃপক্ষ। এ সময় গাড়িতে উঠানোর আগেই ওই গৃহবধূ মারা যায়। আজ সকালে ওই গৃহবধূর বাবার বাড়ি উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের গ্রামে দাফন সম্পন্ন হয়।
এ বিষয়ে জানার জন্য আল-মদিনা ক্লিনিকের ম্যানেজার এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন হাসপাতালে এই রকম ঘটনা ঘটার কোন নজির নেই।
আরও উল্লেখ্য থাকে যে,আল-মদিনা ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জনির সাথে যোগাযোগ করলেও তিনি বলেন গতকাল ক্লিনিকে সে উপস্থিত ছিল না।তাই এই বিষয়ে তার কিছু জানা নেই।
এই ঘটোনার অনুসন্ধান সাপেক্ষে গোমস্তাপুর থানার ওসি জসিম উদ্দিন এর সাথে যোগাযোগ করলে তিনি জানান ওই রোগীর মৃত্যুর বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button