খুলনা বিভাগসারাদেশ

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিভে গেল দুই শিক্ষার্থীর প্রান,প্রাইভেটকার চালক গ্রেফতার ১

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় প্রাইভেটকার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিভে গেল দুই শিক্ষার্থীর প্রান। এসময় আাহত হয়েছেন আরও একজন। রবিবার দিবাগত রাত আড়াইটায় মাওয়া-ঢাকা মহাসড়কের হাসামদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় প্রাইভেটকারটির চালককে আটক করা হয়েছে।

নিহতরা হলেন, পৌরসভার হোগলাডাঙ্গী গ্রামের আবু তালেব ফকিরের ছেলে নাইমুর রহমান রনি (২০) ও চৌধুরী কান্দা শদরদীর শফিকুল খাঁনের ছেলে শাকিল খাঁন (২২)। আহত হলেন, কাউলীবেড়ার হানিফ শিকদারের ছেলে অপু (২৪)। তারা সবাই কলেজ ছাত্র ও সহপাঠি ছিলেন। আটক ড্রাইভার ঝিনাইদহ সদরের ধুপাফিলা গ্রামের মোঃ জামালের ছেলে জাকির আহম্মদ (২৫)
পুলিশ ও পারিবারিক সুত্রে, গতকাল শনিবার রাত ৯টায় রনি ও শাকিল বাড়ি থেকে বের হয়। রনি তার পরিবারকে জানায় তারা দুইজন কাউলিবেড়া বন্ধুর বাড়িতে দাওয়াত খেতে যাবে। রাতে খাওয়া দাওয়া শেষ করে সেখান থেকে তিন বন্ধু এক সঙ্গে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ফেরার সময় রাত আড়াইটার দিকে একটি প্রাইভেট কারের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে রনি ও শাকিল নিহত ও তাদের আরেক বন্ধু অপু গুরত্বর আহত হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ও আহতকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনায় ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মোঃ ওমর ফারুক জানান, কাউলীবেড়া থেকে ভাঙ্গার উদ্দেশ্যে একটি মোটর সাইকেল যোগে তিন বন্ধু বাড়ি ফিরছিলেন। এসময় অপর দিক বরিশাল থেকে মাওয়া গামী একটি প্রাইভেটকারের(ঢাকা মেট্রো গ ৪২-৪৮১০) সঙ্গে মোটর সাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও আরেকজন গুরত্বর আহত হয়। প্রাইভেটকারসহ চালককে আটক করা হয়েছে। মরদেহ দুটি তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button