রাজশাহী বিভাগসারাদেশ

বড়াইগ্রামে রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটক অভিযান

নাটোরের বড়াইগ্রামে উপজেলায় রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটক অভিযান চালাচ্ছে বড়াইগ্রাম থানার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। হেলমেট, ড্রাইভিং লাইসেন্স, ইন্সুরেন্স, ফিটনেস না থাকলে সরকারীবিধি অনুযায়ী দেওয়া হচ্ছে মামলা ও মাস্ক পড়তে দেওয়া হচ্ছে বিশেষ নির্দেশনা।সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত উপজেলার মানিকপুর, রাজ্জাক মোড়, থানার মোড় সহ বিভিন্ন পয়েন্টে এ অভিযান চলমান রয়েছে । এ বিষয়ে লক্ষীকুল বাজারের কয়েকজন মোটরসাইকেল চালক জানান শুধু থানার আশেপাশে বাজারে, এ অভিযান পরিচালনা করা হচ্ছে  তাদের দাবি বড়াইগ্রাম উপজেলায় বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করা প্রয়োজন।

বড়াইগ্রাম থানার সাব-ইন্সপেক্টর (এস, আই) মোঃ শহীদুল ইসলাম বলেন, আমি উপজেলার আইড়মারী এলাকায় চেকপোস্ট করাকালীন লাইসেন্স না থাকলে মোটরসাইকেল জব্দ করা হচ্ছে, আর হেলমেট, ড্রাইভিং লাইসেন্স, না থাকলে আইন অনুযায়ী মামলা দিচ্ছি। মাস্কের জন্য বিশেষভাবে সচেতন করছি এবং যাদের সব কাগজ বৈধ, তাদের বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলামের পক্ষ থেকে শুভেচ্ছা যানাচ্ছি’।

মোটরসাইকেল আটক অভিযান বিষয়ে  জানতে চাইলে বড়াইগ্রাম  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, সড়কে নিরাপদ চলাচল নিশ্চিত করতে, অবৈধ মোটরসাইকেল আটক, ও যাদের সব বৈধ কাগজ-পত্র নাই তাদের বিরুদ্ধে মামলা দিয়ে, আন্তরিকতার সহিত  অভিযান পরিচালনা করছি, বড়াইগ্রাম থানা পুলিশের পক্ষ থেকে এ অভিযান চলমান থাকবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button