বরিশাল বিভাগসারাদেশ

মাইক্রোবাসচাপায় অটোরিকশার ৪ যাত্রীর মৃত্যু

চাঁদপুরের মতলবে মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। চালকসহ নিহতরা ওই অটোরিকশার যাত্রী। বৃহস্পতিবার সন্ধ্যায় মতলব দক্ষিণের আড়ং বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

দুর্ঘটনায় অটোরিকশাচালক ঘটনাস্থলেই মারা যান। আহতদের চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরো তিনজনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মিজানুর রহমান কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাসপাতালে একজনকে মৃত এবং পাঁচজনকে আহত অবস্থায় নিয়ে আসা হয়। আহতদের মধ্যে আরো তিনজন মারা গেছেন।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন অটোরিকশাচালক জসিম উদ্দিন, যাত্রী হানিফ ব্যাপারী (২৮), নূপুর আক্তার (১৮)। এদিকে নিহত আরেক নারীর বয়স আনুমানিক ৭০ বছর। তবে তাঁর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন মিয়া। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি জানান, মাইক্রোবাস তার সাইডে থাকলেও রং সাইডে অটোরিকশা চলে যাওয়ায় মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এ ঘটনায় মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৯-৮০১২) এবং সিএনজিচালিত আটোরিকশা জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাসের চালক পালিয়ে গেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button