সারাদেশ

বগুড়ায় ট্রাকের ধাক্কায় বাবা-মেয়ের পা বিচ্ছিন্ন

বগুড়ার শাজাহানপুরে ট্রাকের ধাক্কায় লিটন মণ্ডল (৪২) নামে মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ী ও তার সাত বছরের মেয়ে লামিয়া জাহানের ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

বৃহস্পতিবার (৭ মে) সকালে উপজেলার আড়িয়া বাজার ফুলতলা এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ছেলে আসিফ মণ্ডলের (১৩) ডান পা থেঁতলে যায়।

চিকিৎসকরা জানিয়েছেন, তাদের দুজনের তার পা রক্ষার চেষ্টা চলছে। সম্ভব না হলে কেটে ফেলতে হবে। পুলিশ ট্রাকটি জব্দ ও চালক মঞ্জুরুল আলমকে আটক করেছে। হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির ইন্সপেক্টর সাইফুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন।

শাজাহানপুর থানার এসআই ডেভিড হিমাদ্রী বর্মা ও প্রত্যক্ষদর্শীরা জানান, চা বিক্রেতা লিটন মণ্ডল বগুড়ার শেরপুর উপজেলার ঘোষপাড়ার নবীর উদ্দিনের ছেলে। ছেলে আসিফ ও মেয়ে লামিয়াকে তাদের নানা বাড়ি শিবগঞ্জের মোকাম তলা থেকে শেরপুরের নিজ বাড়িতে ফিরছিলেন। সকাল পৌনে ৯টার দিকে তারা শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার ফুলতলায় এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে পৌঁছেন।

এ সময় টিসিবির ব্যানার লাগানো একটি মিনি ট্রাক (নারায়ণগঞ্জ-ড-১১-০০৬৯) অপর ট্রাককে পাশ কেটে যাওয়ার চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারান। তখন মোটরসাইকেলে ধাক্কা দিলে লিটন ও তার ছেলে আসিফ ও মেয়ে লাবিয়ার ডান পা থেঁতলে যায়। তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

বগুড়া শজিমেক হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. আবদুল ওয়াদুদ জানান, লিটন ও লাবিয়ার ডান পা হাঁটুর নিচ থেকে কেটে ফেলতে হয়েছে। আসিফের পা রক্ষার চেষ্টা চলছে; সম্ভব না হলে সেটিও কেটে ফেলতে হবে। এদিকে পালিয়ে যাবার সময় ইঞ্জিন বিকল হয়ে গেলে চালক মঞ্জুরুল আলমকে ট্রাকসহ আটক করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button