রংপুর বিভাগসারাদেশ

মুহাম্মাদকে (সাঃ) কটূক্তির প্রতিবাদে ঘোড়াঘাটে বিক্ষোভ

ঘোড়াঘাট (দিনাজপুর): বিশ^ মানবতার মুক্তির দিশারী বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সাঃ) কে ও হযরত মা আয়েশা সিদ্দিকা (রাঃ)কে নিয়ে ভারতে বিজেপি ও মিডিয়া সেলের মুখ পাত্র নুপুর শর্মা নবীন কুমার জিন্দালের অবমাননাকর, কটূক্তি মুলক ও ব্যাঙ্গাক্তক মুলক বক্তব্যের প্রতিবাদে দিনাজপুরের ঘোড়াঘাটে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৩ জুন সোমবার বাদ জুম্মা রাণীগঞ্জ বাজার জামে মসজিদের সামন থেকে আসর ঘোড়াঘাট উপজেলা উলামা ঐক্য পরিষদের আয়োজনে ‘সকল মুসলিম উম্মা’র ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণীগঞ্জ বাজরের মিছিলটি রাণীগঞ্জ বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রায় ্অর্ধ শতাধিক মুসল্লি ্অংশ গ্রহণ করে। প্রতিবাদ সমাবশ থেকে বক্তারা মুহাম্মাদ (সাঃ) কে অবমাননা করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই জন নেতা নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল মুসলিম সম্প্রদায়ের বিশ্বনবী হযরত মুহাম্মাদকে (সাঃ) ও হযরত মা আয়েশা সিদ্দিকা (রাঃ)কে কটূক্তি করে। এর পরেই দেশ-বিদেশে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

ফটো ক্যাপশন : দিনাজপুরের ঘোড়াঘাটে মুহাম্মাদ (সাঃ) কে কটূক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে প্রায় ্অর্ধ শতাধিক মুসল্লি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button