রংপুর বিভাগসারাদেশ

ভুরুঙ্গামারীতে ইসলামী ব্যাংক কর্মকর্তা করোনা পজিটিভ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নতুন করে একজন যুবকের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ জনে।
মঙ্গলবার (১৬ জুন) রাতে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে ১ জনের শরীরে কোভিড-১৯ সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
করোনা পজিটিভ সনাক্ত ওই যুবকের বয়স ২৬ বছর । তিনি ভুরুঙ্গামারী উপজেলায় ইসলামী ব্যাংক শাখায় সহকারী কর্মকর্তা (ক্যাশ) পদে কর্মরত। তার বাড়ী চট্রগ্রামের পুটিয়া উপজেলায়। গত ০৮ জুন তার নমুনা সংগ্রহ করা হয়।
ইসলামী ব্যাংক ভুরুঙ্গামারী শাখার শাখা ব্যবস্থাপক একেএম মোজাহারুল ইসলাম বলেন, উক্ত কর্মকর্তা লকডাউনের সময় গত মার্চ বাড়ীতে যায়। ঈদের ছুটি শেষে গত ০২ জুন ভুরুঙ্গামারীতে আসে। বাড়ীতে থাকার কারনে তাকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়। পরে উপজেলা স্বাস্থ্য বিভাগে তার নমুনা দিতে বলা হয়। উক্ত সময়ে তিনি ব্যাংকে অফিস করেন নাই তবে ভুরুঙ্গামারী সরকারী কলেজ রোডের একটি মেসে ভাড়া ছিলেন বলে তিনি জানান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম জানান, নতুন করে করোনা পজিটিভ সনাক্ত ওই কর্মকর্তা চট্রগ্রাম থেকে ভুরুঙ্গামারীতে আসলে তার নমুনা সংগ্রহ করা হয়। বর্তমানে তিনি হোমকোয়ারেন্টিনে আছেন। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button