রাজশাহী বিভাগসারাদেশ

রাজশাহীতে বন্ধুকে কুপিয়ে হত্যা করলো বন্ধু

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে আর্থিক লেনদেনকে কেন্দ্র করে মো. রাব্বি (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দিবাগত রাত ২টার দিকে মহানগরীর হড়গ্রাম নতুনপাড়া চারখুটার মোড় ঘটে এ ঘটনা ঘটে। রাব্বিকে কুপিয়ে হত্যা করেছে ইমন (২৪) নামে তারই এক বন্ধু।

নিহত রাব্বি হড়গ্রাম নতুনপাড়া এলাকার মৃত কালুর ছেলে। আর ইমন একই এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে। এ ঘটনায় ইমনকে আটক করেছে পুলিশ। হামলার সময় প্রতিরোধে তিনিও আহত হন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে।

রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, দুই বন্ধুর মধ্যে আর্থিক লেনদেন নিয়ে বেশ কিছুদিন থেকে ঝামেলা চলছিল। সোমবার গভীর রাতে এলাকার নির্মাধীন একটি দশতলা ভবনের পাশে তাদের দুজনের মধ্যে ওই টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইমন ধারালো অস্ত্র দিয়ে রাব্বিকে উপর্যুপরি কোপায়।

হামলার সময় রাব্বিও নিজেকে বাঁচাতে ইমনকে আঘাত করে। এতে রাব্বি ঘটনাস্থলে মারা যায় ও ইমন গুরুতর আহত হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে আটক করে পুলিশ। সুস্থ হলেই ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান ওসি।

তিনি আরও জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button