রাজশাহী বিভাগসারাদেশ

শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে টিএমএসএস’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

শেখ রাসেল এর ৫৭তম জন্মদিন উপলক্ষে টিএমএসএস’র উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  রবিবার বগুড়ার নওদাপাড়ায় টিএমএসএস মম ইন বিনোদন জগৎ তৌফিক হাসান ময়না মঞ্চে এই খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে আলোচনা সভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বিকাশ এর প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদির। তিনি তার বক্তব্যে বলেন, সেবামূলক কাজ করে টিএমএসএস দৃষ্টান্ত স্থাপন করেছে। আগামীতে টিএমএমএস’র সাথে অংশীদার হিসাবে বিকাশ কাজ করবে। তিনি এক সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, টিএমএমএস’র উপদেষ্টা বিজ্ঞানী ড. সঞ্জন দাস, টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক সোহরাব আলী খান প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন বিকাশ ও টিএমএসএস’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবাধিকার কর্মী ও টিএমএসএস’র উপদেষ্টা মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু।

টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম তার বক্তৃতায় বলেন, আমরা উত্তরবঙ্গের মানুষ নানা অভাবে দিন পার করি। সেই সাথে আছে অনেক সমস্যা। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে বিকাশ আর্থিক সহায়তা করেছে। তাদের এই সহায়তায় বিনা টাকায় গরীব অসহায়দের চিকিৎসা প্রদান করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button