ময়মনসিংহ বিভাগসারাদেশ

শেরপুরে এক শিশুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো কিশোর রাকিবের

শেরপুর প্রতিনিধি: শেরপুর পৌর এলাকার মীরগঞ্জে মৃগী নদীতে গোসল করতে গিয়ে সাতার পানিতে পড়ে যাওয়া এক শিশুকে বাঁচাতে গিয়ে রাকিব (১৫) নামে এক কিশোরের প্রাণ গেলো নদীর পানিতে ডুবে। বেঁচে গলো অপর শিশু মারুফ (৮) ।
শেরপুর সদর থানা পুলিশ জানায়, আজ ১০ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে শেরপুর পৌরসভাধীন বারাকপাড়া মহল্লার সাকিনস্থ ভিকটিম শওকত আলীর ছেলে রাকিব (১৫) সুজন মিয়ার ছেলে মারুফ (৮) মীরগঞ্জে থানাঘাট ব্রীজের নিকট মৃগী নদীতে গোসল করতে নামে। এসময় মারুফ নদীর গভীর পানিতে চলে যায়, রাকিব তাকে  উদ্ধার করতে গিয়ে মারুফকে বাচাঁতে পারলেও নিজেই গভীর পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন দুই ঘন্টা চেষ্টা করে রাকিব কে নদী থেকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এর ব্যাপারে শেরপুর জেলা হাসপাতালের আরএমও ডা: খায়রুল কবীর সুমন জানান, রাকিবকে মৃত অবস্থায়ই হাসপাতালে এনেছিলো। পরে তাকে মৃত ঘোষনা করা হয়।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহােম্মদ বিষয়টি নিশ্চত করে বলেন, নিহত রাকিবের লাশ সুরতহাল রিপৌর্ট করা হয়েছে এবং এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্হা গ্রহন প্রক্রিয়াধীন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button