রাজশাহী বিভাগসারাদেশ

শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৩

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে পাথরবোঝাই ট্রাক ও সারবোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে রুবেল হাসান (৪৭) নামে এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। তিনি নারায়নগঞ্জের উপজেলা সদরের বাসিন্দা। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাঁদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রবিবার (০৭মার্চ) সোয়া সাতটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার মির্জাপুর ইউনিয়নের রাজাপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সার বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্টো ট-১৮-০৫৬৭) মহাসড়কের উক্ত স্থানে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা পাথরবোঝাই অপর একটি ট্রাকের (চট্র মেট্টো ট-১১-৫১৮৭) মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক দুটির সম্মুখভাগ দুমরে-মুচড়ে যায়। সেইসঙ্গে উভয় ট্রাকের চালক-হেলপারসহ মোট চারজন আটকা পড়েন।

পরে এই ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালান ফায়ার সার্ভিসের কর্মীরা। একপর্যায়ে ড্রিল মেশিনের মাধ্যমে দুর্ঘটনা কবলিত ট্রাকের বডি কেটে তাদের উদ্ধার করা হয়। এরইমধ্যে পাথরবোঝাই ট্রাকের চালক রুবেল হাসান ঘটনাস্থলেই মারা যান। আর নাটোর জেলার আশেকপুর গ্রামের তয়েজ উদ্দিনের ছেলে শরীফুল ইসলামসহ (৫০) অন্য আহতের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

এদিকে দুর্ঘটনা কবলিত ট্রাকগুলো ঢাকা-বগুড়া মহাসড়কের মধ্যে উল্টে থাকায় দেড় থেকে দুই ঘন্টা যান চলাচল থাকে। এসময় মহাসড়কের উভয়পাশে প্রায় দুই কিলোমিটার এলাকাজুড়ে দূর-পাল্লার অসংখ্য যানবাহন আটকে তীব্র যানজটের সৃষ্টি হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম বলেন, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button