রংপুর বিভাগসারাদেশ

শেরপুরে সিএনজি অটোরিকসা উল্টে নিহত এক: আহত চার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে সিএনজি চালিত অটোরিকসা উল্টে গিয়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চালকসহ আরও চারজন। এরমধ্যে গুরুতর আহত দুইজনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ওই যাত্রীর নাম লাল চাঁন মিয়া (৫৫)। তিনি উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের কাজেম উদ্দীনের ছেলে। শুক্রবার (১২মাচ) দুপুরের দিকে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুবলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
এই দুর্ঘটনায় আহতরা হলেন- সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার কাছিহাড়া গ্রামের আব্দুল হান্নানের স্ত্রী বিলকিছ বেগম (৩৯), তাঁর মেয়ে মরিয়ম খাতুন (১৬), অটোরিকসা চালক শেরপুর শহরের সজিব হোসেন (২৮) ও খন্দকারটোলা এলাকার আব্দুল হান্নান (২৮)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কাজীপুর উপজেলার সোনামুখি বাজার থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকসাটি শেরপুর শহরের ধুনটমোড়ে যাচ্ছিল। পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছলে অটোরিকসাটির একটি চাকা ফেটে যায়। এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে অটোরিকসাটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই যাত্রী লাল চাঁন মিয়া মারা যান। আহতদের মধ্যে দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান। আর বাকি দুইজন মা ও মেয়ের অবস্থার অবনতি ঘটলে তাদেরকে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাটি মোখিকভাবে শুনেছি। সম্ভবত দুর্ঘটনার পরপরই হতাহতদের স্বজনরা তাদের উদ্ধার করে নিয়ে যাওয়ায় থানায় খবর দেয়নি। তবে ঘটনাটি সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button