রাজশাহী বিভাগসারাদেশ

সখীপুর পৌর শাখার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর কমিটি গঠন

সখীপুর ( টাঙ্গাইল ) প্রতিনিধিঃ টাংগাইলের সখীপুর  উপজেলা পৌর শাখার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। কমিটিতে মুক্তিযোদ্ধার সন্তান  মোস্তাফিজুর রহমান কে আহবায়ক এবং মুক্তিযোদ্ধার সন্তান শফি আহমেদকে  সিনিয়র যুগ্ম আহবায়ক  করে মোট ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৯ জুলাই) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সখীপুর উপজেলা কমিটির সভাপতি হারুন আজাদ ও সাধারণ সম্পাদক কামরুল হাসান আজাদ এর  স্বাক্ষরিত এ কমিটি ঘোষিত হয়েছে।
 মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ১৫বছর যাবৎ মুক্তি যোদ্ধাদের সাথে কাজ করে যাচ্ছে। মুক্তিযোদ্ধাদের প্রতিটি প্রোগ্রামে এই কমিটি উপস্থিত থাকেন। তার-ই ধারাবাহিকতায় এ কমিটি সারা দেশের জেলা এবং উপজেলা কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছে। এরই জন্য  গত বৃহস্পতিবার (২৯জুলাই) সখীপুর উপজেলা কমিটি ৭১ সদস্য বিশিষ্ট পৌরশাখার আহবায়ক কমিটির অনুমোদন দেন।
নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক  মোস্তাফিজুর রহমান জানান, দেশ স্বাধীন হয়েছে ৫০ বছর। এ সময়ের মধ্যে দেশের অধিকাংশ মুক্তিযোদ্ধা বয়সের কারণে মৃত্যুবরণ করেছেন। স্বাধীনতা বিরোধীদের রুখতে হলে মুক্তিযোদ্ধা ও তার সন্তানরা সরকারকে সহযোগিতা করতে হবে। পরবর্তী প্রজন্ম হিসেবে আমরা মুক্তিযোদ্ধার সন্তানরা দেশের জন্য কাজ করে যাচ্ছি। এছাড়া মুক্তিযোদ্ধাদের বিভিন্ন দাবি-দাওয়া আদায়ে  সংগঠন কেন্দ্রীয় কমিটির নির্দেশ পালনে সচেষ্ট থাকবে বলে তিনি জানান।
সখীপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান আজাদ বলেন,সংগঠনের কেন্দ্রীয় নীতিমালা অনুযায়ী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর পৌরশাখার ৭১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। নতুন কমিটির সবাই মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য একসাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button